চাঁদ দেখা নিয়ে আবারও প্রতারণা

#চাঁদ দেখা নিয়ে আবারও প্রতারণা!
=========================

চাঁদ দেখা নিয়ে আবারও ২৫ কোটি মুসলমানের সাথে প্রতারণা করলো ভন্ড এবং মূর্খ-নাদান চাঁদ দেখা কমিটি ‘ইফা’ (ইসলামী ফাউন্ডেশন)।










তারা গত শাবান মাসের চাঁদ দেখার মতোই এবারও শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়ার ঘোষণা দিয়ে তাদের গোমরাহীর ষোল কলা পূর্ণ করলো!
‘ইফা’ শাবান মাসের চাঁদ দেখা নিয়ে প্রতারণা করে ধর্মপ্রাণ মুসলমানদেরকে যেমন শব-ই বরাতের ইবাদতপূর্ণ রাত্রি থেকে বঞ্চিত করেছিলো, ঠিক একই রকমভাবে শাওয়াল মাসের চাঁদ দেখা নিয়ে প্রতারণা করে ঈদের রাত্রেই ইবাদত-বন্দেগী থেকে মানুষকে বঞ্চিত করলো। (৫ টি বিশেষ রাত্রে মহান আল্লাহ পাক খাছভাবে বান্দার দোয়া-মোনাজাত কবুল করে থাকেন। তার মধ্যে একটি হচ্ছে ২ ঈদের রাত্রি।)










শুধু তাই নয়, ঈদের দিন রোজা রাখা হারাম এবং কবিরা গোনাহ। অথচ তারা কোটি কোটি মুসলমানদেরকে ইচ্ছায়-অনিচ্ছায় এই হারাম কাজের দিকে ঠেলে দিলো। নাউযূবিল্লাহ!
মহান আল্লাহ পাক আমাদের এই মূর্খ-জালিম-ভন্ড-প্রকারক সংগঠন থেকে প্রত্যেককে হেফাজত করুন। আমীন।






আজ সারাদেশের বিভিন্ন জায়গায় (কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, মুন্সিগঞ্জসহ সারাদেশের অনেক জায়গায়) শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সুতরাং আগামীকাল সারা বাংলাদেশ এবং এর পাশ্ববর্তী এলাকায় পবিত্র ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। কাজেই সবাই মহান আল্লাহ পাক উনার সন্তুষ্টির জন্য আজ রাত্রে বেশি বেশি করে ইবাদত-বন্দেগী এবং দোয়া মোনাজাত করুন। এবং দিনের বেলা শরীয়তসম্মত উপায়ে খুশি প্রকাশ করুন।

(বি.দ্র: আমরা সত্যটা আপনার অবধি পৌঁছে দিলাম। তদানুযায়ী আমল করা না করা আপনার ব্যাপার।)

#সত্য_সমাগত