বাংলাদেশি যেসব নায়িকাদের ভিডিও ফাঁস হয়েছে

মাহিয়া  সহ অনেক বাংলাদেশি নায়িকাদের  ভিডিও ফাঁস

 

ক্যারিয়ারের শুরু থেকেই সামাজিক মাধ্যমে আলোচনা-সমালোচনায় রয়েছেন ভারতীয় মডেল-অভিনেত্রী পুণম পাণ্ড। ‘ভারত বিশ্বকাপে চ্যাম্পিয়ন হলে উলঙ্গ হয়ে দৌড়াবেন’- এরকম ঘোষণার মাধ্যমেই মূলত সবার নজড়ে আসেন তিনি। যদিও পরবর্তীতে নিজের কথা রাখেননি তিনি। তবে ন*গনতা ছড়িয়েছেন নিজের অভিনীত চলচ্চিত্র এবং ফটোশুটের মধ্যে দিয়ে।








বিভিন্ন সময়ে নিজের ন*গন ভিডিও প্রকাশ করেও বিতর্কে জড়িয়েছেন পূণম। নিজের অভিনীত প্রথম ছবি ‘নেশা’ তেও অনেকটাই ন*গন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

 

এদিকে, বিতর্ক যেন পিছুই ছাড়ছে না পুণমের। সম্প্রতি তার একটি  ভিডিও ফাঁস হয়েছে। আর সেটি ঝড়ের গড়িতে ছড়িয়ে পড়েছে অনলাইনে। ভিডিওটিতে দেখা গেছে একজন তরুণের সঙ্গে বিছনার ন*গনতা দৃশ্যে মত্ত তিনি। ভিডিওটি এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। তবে পুণম জানিয়েছেন এ ভিডিওটি তার নয়।

 

এ বিষয়ে তিনি বলেন, আমার ভিডিও হলে আমিই সরাসরি এটা দিতাম অনলাইনে। লুকানোতে আমি বিশ্বাসি না। কিন্তু এই ভিডিওর তরুণীটি আমি নই। আমার ভাবমূর্তি নষ্ট করার জন্যই এরকম একটি ভিডিও প্রযুক্তির মাধ্যমে তৈরি করা হয়েছে। আমি সবাইকে এ ভিডিওটি শেয়ার না করার জন্য অনুরোধ করছি।








 

নায়িকা মৌসুমীর ৭১ সেকেন্ডের ভিডিও নিয়ে তোলপাড়! 

 








১। শ্রীলেখা মুখোপাধ্যায় ছবি ‘পরশুরামের কুঠার’-১৯৮৯:
নব্যেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত এ ছবি ছিল এক স্ত*নদাত্রীর কাহিনি। সেই স্তনদাত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন শ্রীলেখা মুখোপাধ্যায়। চলচ্চিত্রে প্রতীকী আদলে নির্মিত একটি দৃশ্যে ক্লোজ শটে ধরা পড়েছিল শ্রীলেখার একটি স্ত*ন। এ চলচ্চিত্রে বারবার দেখানো হয়েছিল দৃ্শ্যটি। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য ভারতের জাতীয় পুরস্কার পেয়েছিলেন শ্রীলেখা। নিচের ভিডিওতে শ্রীলেখা :








২। প্রিয়ঙ্কা বোস ছবি ‘গাঙ্গোর’-২০১০:

বাংলা, সাঁওতালি ও ইংরেজি ভাষায় নির্মিত এই ছবির পরিচালক ছিলেন ইতালীয় পরিচালক ইতালো স্পিনেলি। এক সাঁওতালি মহিলা তার শিশুকে যখন স্ত*নপান করাচ্ছেন তখন তার ছবি তোলে এক চিত্র সাংবাদিক। সেই ছবিকে ঘিরে আবর্তিত হয় এ চলচ্চিত্রের কাহিনি। সেই স্ত*নপানের দৃশ্যে সাওতালি মায়ের ভূমিকায় অভিনয় করেন প্রিয়ঙ্কা বোস। এই দৃশ্যের প্রয়োজনে ক্যামেরার সামনে স্ত*ন উন্মোচন করেছিলেন তিনি।

নিচের ভিডিওতে দেখুন প্রিয়ঙ্কা বোসের অভিনীত সেই দৃশ্য :

 








৩। শুভ্রা বসু ছবি ‘পরম্পরা’- ২০০৩:

আর্ট কলেজে ন্যুড মডেল হিসেবে একসময়ে কাজ করেছিলেন অমলিনা। বয়সকালে অর্থাভাবে নিজের পুত্রবধূ বুলিকে একই পেশার দিকে ঠেলে দেন তিনি। এই ঘটনা নিয়েই গড়ে উঠেছে প্রণবকুমার দাশ পরিচালিত এই ছবি। বুলির চরিত্রে অভিনয় করেছিলেন শুভ্রা বসু। ছবির প্রয়োজনে একটি দৃশ্যে সম্পূর্ণ ন*গ্ন হয়েছিলেন শুভ্রা।

নিচের ভিডিওতে শুভ্রা বসু








৪। ঋ ছবি ‘গাণ্ডু’-২০১০ ও ‘কসমিক সেক্স’-২০১৪:

ঋ ইতিমধ্যেই বাংলা চলচ্চিত্র জগতে সাহসী অভিনেত্রী হিসেবে পরিচিত। গান্ডু ও কসমিক সেক দুটি ছবিতেই ন*গ্ন হয়ে অভিনয় করেছেন তিনি। গান্ডুতে ক্যামেরায় ধরা পড়েছিল তার শরীরের গোপন অঙ্গও।

ঋ অভিনীত সেই ছবি নিচের ভিডিওতে দেখুন:








পাওলি দাম ছবি ‘ছত্রাক’-২০১১:

বিমু্ক্তি জয়সুন্দর পরিচালিত এই চলচ্চিত্রে অনুব্রতর সঙ্গে পাওলির ন*গ্ন শয্যাদৃশ্যের কথা ইন্টারনেটের বদৌলতে ইতিমধ্যে অনেকেই জেনে গেছেন। দৃশ্যটিতে পাওলির শরীরের সম্মুখ অংশ উন্মোচিত হয়েছিল।








পাওলি দাম অভিনীত সেই ছবি নিচের ভিডিওতে দেখুন