Bkash একাউন্ট হ্যাকিং পদ্ধতি

Bkash একাউন্ট হ্যাকিং
বিকাশ হ্যাক করা কি আদতে সম্ভব? এই প্রশ্নটার সঠিক উত্তর হতে পারে "সম্ভব যদি আপনার সাধারন জ্ঞান দিয়েই অসাধারন করার মতোন একটুখানি ইচ্ছা আর খানিকটা নলেজ থাকে তবে সবই সম্ভব"।













আসুন আজ আমরা বিকাশ হ্যাক মেথড সম্পর্কে জেনে নিই,
কারো বিকাশ একাউন্ট আমাদের প্রয়োজন হবে:
(১) OneAssitant সফটওয়ার
(২) Remote Dialer সফটওয়ার
(৩) একটি কম্পিউটার এবং
(৪) Bulk sms getaway
সবার আগে আপনাকে ভিক্টিমের এনড্রোয়েড মোবাইলে উপরোক্ত দুটি সফটওয়ার ইনস্টল এবং সেটআপ করে নিতে হবে। OneAssistant সফটওয়ার হলো এমন একটি সফটওয়্যার যা ইন্টারনেটের মাধ্যমে পরস্পর দুটি এনড্রোয়েড ডিভাইস এর লাইভ স্ক্রিন শেয়ার করে থাকে। অর্থাৎ আপনার মোবাইলের স্ক্রিনে কি কি কাজ করছেন তা ঐ সফটওয়ার এর মাধ্যমে একটি নির্দিষ্ট পিন কোড দিয়ে ভিন্ন আরেকটি ডিভাইসে শোআপ করানো হয়; উল্লেখ্য ভিক্টিমের মোবাইলে কি হচ্ছে তা আপনি ঐ সফটওয়ার'টি দ্বারা যেমনি নিজের এনড্রোয়েড দেখতে পাবেন তেমনি আপনি যদি কোথাও সেই লাইভ স্ক্রিনের টাচ করেন তবে ভিক্টিমও তা বুঝতে পারবে তাই সাম্যক হ্যাকিং এর সময়টাতে আপনি স্ক্রিনের কোথাও অপ্রয়োজনীয় টাচ করবেন না।
আর Remote Dialer সফটওয়ার হলো এমন একটা সফটওয়্যার যা দ্বারা আপনার পিসি হতে ভিক্টিমের মোবাইলে রিমোটিক ডায়াল করা সম্ভব যেমন *247# ইত্যাদি।
এখন আপনার মনে হয়তো প্রশ্ন জাগবে যে এসব সফটওয়ার ভিক্টিমের মোবাইলে থাকলে তিনি তো বুঝে ফেলবে তাইনা??
এখানেই আপনার হ্যাকার মাইন্ড সোস্যাল ইঞ্জিনিয়ারিং খাটাতে হবে ভিক্টিমকে বোকা বানাতে(সোস্যাল ইঞ্জিনিয়ারিং এর স্পেসিফিক কোন নিয়ম নেই এটা আপনার মেরিট এর ব্যাপার)। আপনি চাইলে apk editor হতে এপ আইকন বদলে দিতে পারেন নয়তো এ্যাপেক্স লাউঞ্চার হতে এপ আইকন হাইড করে রাখতে পারেন।
হ্যাকিং কিভাবে করবেন??
হ্যাকিং এর প্রথম ধাপে আপনাকে আপনার Bulk sms গেটওয়ে হতে ভিক্টিমের মোবাইলে Bkash হতে মেসেজ পাঠাতে হবে যেন তার পিন নাম্বার এবং একাউন্ট'টি তিনি চেক করেন। তিনি নিশ্চয়ই( আশা করা যায় ৯৮% সম্ভাবনা) যে তিনি অবশ্যই নিজের একাউন্ট চেক করবেন। একাউন্ট চেক করতে গেলেও বিকাশের পিন কোড সাবমিট করতে হয়; আর আপনি ঐ oneAssistant সফটওয়ার দিয়ে তার পিন নাম্বার জেনে নিতে পারবেন( স্ক্রিনে পিন নাম্বার দেখতে পারবেন)। তারপর Remote Dialer সফটওয়ার দিয়ে আপনার পিসি হতে ঐ মোবাইলে রিমোটিক ডায়াল করে আপনি send money/cash out করে তার সমস্ত ব্যালেন্স উইড্রো করতে পারবেন ; চাইলে রিমোটিক ডায়াল করে তাৎক্ষনিক সাময়িক সময়ের জন্য বিকাশ একাউন্ট'টি ব্লক করেও দিতে পারবেন।
মোদ্দাকথা আপনি ভিক্টিমের Bkash একাউন্টটি পরিপূর্ণ ভাবে হ্যাক করতে সমর্থ হবেন।
OneAssistant সফটওয়ার ডাউনলোড লিংক












Remote Dialler সফটওয়ার ডাউনলোড লিংক&












(প্লে স্টোর এটি পেইড এপ্স যা কিনতে ৪৯০ টাকা লাগবে চাইলে আপনি ব্ল্যাকমার্কেট / লাকি প্যাচার হতে তা ডাউনলোড করতে পারেন নচেৎ একান্তই না পারলে আমাকে নক দিতে পারেন)।
যদিও আমার টিউনে আমি পুরো প্রসেসটিই লিখেছি তথাপি কিছু কিছু বিষয় উহ্য রেখেছি যাতে এটা দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত না হয়।
হ্যাকিং কোন ক্রাইম নয় একটি এডভেঞ্চার মাত্র যতোক্ষন পর্যন্ত আপনি রোমান্টিক থাকবেন আর ক্রাইম হতে বিরত থাকবেন।