কুড়িগ্রামের বন্যার্ত মানুষের পাশে কুড়িগ্রাম সমিতি

কুড়িগ্রামের বন্যার্ত মানুষের পাশে কুড়িগ্রাম সমিতি

প্রতিনিধি:কুড়িগ্রামে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে কুড়িগ্রাম সমিতি, ঢাকা। গত দুই দিনে তারা ১৪টি দুর্গম চরের অসহায় বন্যা দুর্গত ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ১ হাজার ৪৫০ প্যাকেট খাদ্য বিতরণ করেছে।








প্রতিটি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, লবণ, তেল, পিয়াজ, মরিচ, চিড়া, চিনি, দুধের প্যাকেট, বিস্কুট, স্যালাইন, পানির বোতল, সাবান ও লাইটার।








খাবার প্যাকেট বিতরণকালে উপস্থিত ছিলেন-সমিতির মহাসচিব মো. সাইদুল আবেদীন ডলার, যুগ্ম মহাসচিব মিজানুর রহমান তালুকদার, মহিলা বিষয়ক সম্পাদক মোমেনা বেগম, সহ-সাংস্কৃতিক সম্পাদক চৌধুরী তানভীর ইসলাম অন্তুসহ ২০ জন স্থানীয় স্বেচ্ছাসেবক যুবক।








সমিতির মহাসচিব সাইদুল আবেদীন ডলার বলেন, কুড়িগ্রামের যারা ঢাকায় থাকেন তাদের প্রিয় সংগঠন কুড়িগ্রাম সমিতি। ঢাকা এবং কিছু হৃদয়বান মানুষের সহযোগীতা নিয়ে আমরা বন্যা দুর্গত দুর্গম চরাঞ্চলের মানুষের পাশে সামান্য সহায়তা নিয়ে দাঁড়ানো চেষ্টা করেছি।

বন্যা দুর্গত এলাকার মানুষের কষ্টের কথা চিন্তা করে বিভিন্ন সংগঠন ও মানুষেরা তাদের পাশে দাঁড়াবে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, এতে করে দুর্গত মানুষের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।








যেসব এলাকায় ত্রাণ সামগ্রী দেয়া হয় সেগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো-কুড়িগ্রামের উলিপুর উপজেলার চর ঘুঘুমারী, সুখের চর, সুখের চর বাতি,, কাজিয়ার চর ও চর সরকার পাড়া, রাজারহাট উপজেলার চর বিদ্যানন্দ ও নাগেশ্বরী উপজেলার ডুমুর।