৫ দিনের রিমান্ডে মিন্নি, যা জানালো পুলিশ

৫ দিনের রিমান্ডে মিন্নি, যা জানালো পুলিশ


বুধবার (১৭ জুলাই) বিকালে ৩টার দিকে পুলিশের গাড়িতে করে তাকে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হয়। শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ।








তিনি বলেন, যেহেতু প্রাথমিকভাবে রিফাত হ*ত্যায় মিন্নির সংশ্লিষ্টতা পাওয়া গেছে তাই তাকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন আছে। ওই আলোচিত ঘটনায় তার সংশ্লিষ্টতা কতটুকু তা জানা প্রয়োজন। এজন্য আমরা আদালতের কাছে মিন্নির ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলাম আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে মঙ্গলবার সকাল ১০ টায় শহরের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাইঠা এলাকার বাড়ি থেকে মিন্নি ও তাঁর মাকে পুলিশ লাইনসে আনা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে আনা হয়েছে বলে জানিয়েছিল পুলিশ। ওইদিন রাতেই তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

২৬ জুন বরগুনা সরকরি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কু*পিয়ে হ*ত্যা করা হয়। হ*ত্যাকা*ণ্ডের পরদিন রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এ মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে ব*ন্দুকযু*দ্ধে নিহত হন। মামলার এজাহারভুক্ত ছয় আসামি সহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাঁদের মধ্যে ১০ জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মামলা দুই নম্বর আসামি রিফাত ফরাজীসহ বাকি তিন আসামি এখনও রিমান্ডে আছেন।








পোস্টটি বুঝতে যদি কারও সমস্যা হয় কমেন্ট এ জানাবেন এবং Multi-Tips.com এর সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ, এবং আমাদের

Youtube Official Channle

YouTube

Facebook fan page

Facebook Page

public facebook massenser

Facebook Mssenger

Facebook public group

Facebook Group

Flow our twitter account

Twitter

pinterest account

Pinterest

Instagram account

Instagram

Linkedin account

Linkedin

Whats app public group

Whats`S App Group

Telegram help group

Telegram Group এ যুক্ত থাকবেন পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে তাহলে ক্ষমা করে দিবেন,